বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আলোচনায় আসার জন্য কী করেন অনন্ত জলিল?

আলোচনায় আসার জন্য কী করেন অনন্ত জলিল?

বিনোদন ডেস্ক : 
পবিত্র ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘দিন : দ্য ডে’ সিনেমার প্রচারণায় আলোচনায় ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল ও তাঁর স্ত্রী চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা বলেও দাবি এই নায়কের।

সিনেমাটি মুক্তির পর আলোচনায় অনন্ত জলিল। বাজেট নিয়েও উঠেছে প্রশ্ন। অনন্ত জলিলকে নিয়ে কেন এত আলোচনা-সমালোচনা? সম্প্রতি বিবিসি বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন অনন্ত জলিল। আনেন কান চলচ্চিত্র উৎসব প্রসঙ্গ।

অনন্ত জলিল যেটাই করে, খুব আলোচনার জন্ম নেয় সারা বাংলাদেশে। সেটা আপনার প্রথম মুভি থেকে এখন পর্যন্ত। আলোচনা কি এমনিতেই হয়, না কি আপনি আলোচনায় আসার জন্য এমন কিছু করেন? বিবিসি বাংলার এমন প্রশ্নের জবাবে অনন্ত জলিল বলেন, ‘আমরা আসলে এমন কিছু করি না, কারণ, এবারই তো আমি বললাম যে কানে তো আমি ঢোল পিটিয়ে যাইনি বাংলাদেশে যে কানে যাচ্ছি। আলোচনা… এটা নিজের ইচ্ছেতে হয় না, এটা হয়ে যায়। যেমন আমরা রাস্তা দিয়ে হাঁটছিলাম, মানে হোটেল থেকে বের হয়ে, দুনিয়ার ক্যামেরাম্যান এসে ছবি তোলা শুরু করল। রাস্তা দিয়ে তো শত শত লোক হাঁটছে। এবং বাংলাদেশ থেকে তো আরও অনেকে গেছে। ওগুলো তো হলো না। এটা এমনিতেই হয়ে যায়… কেন জানি হয়েই যায় এগুলো।’

‘দিন : দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech